আল্লাহ নাম
- রাফিউল রাফি ০৪-০৫-২০২৪

আল্লাহ নাম
রাফিউল রাফি
স্মরো সবে আল্লাহর নাম
সমর, ক্রান্তি, অমাবস্যায়।
সালাত, কিরাত, সিয়াম সাধনা,
সুস্থ কিংবা রোগের শয্যায়।
মরু, তরু, গিরি, সিন্ধু
সবখানে সবসময়।
যপমনে হে খোদাভক্ত
আসুক অরি, বৈরি প্রলয়।
এই নামে এত মধু,
"এসমে আজম" এই নামে,
ভক্ত হৃদয় মত্ত ধ্যানে,
দোলে মাথা ডানে বামে।
এই নামে রোগের শেফা-
পেটের বালা, মনের জ্বালা।
এই নামে গড়ে ভাঙ্গামন,
ভাঙ্গে আবার কারার তালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।